নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
কুতুবদিয়ার শীর্ষ ডাকাত রবিউল্লাহসহ আটক ৫

কুতুবদিয়ার শীর্ষ ডাকাত রবিউল্লাহসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের কুতুবদিয়ার ৭টি অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদসহ ১০ মামলার আসামি শীর্ষ ডাকাত রবিউল্লাহ রবি ডাকাত এবং তার ৪ সহযোগীসহ ৫ জন কে  গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে তাদের কে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন,  বিশেষ সংবাদের মাধ্যমে জানতে পারে যে, আনুমানিক ৬/৭ জন অস্ত্রধারী কুখ্যাত মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন ৬নং আলী আকবর ডেইল ইউপির হাসের ঘোনা এলাকায় আসামি শীর্ষ ডাকাত রবিউল্লাহ@ রবি ডাকাত লবনের মাঠের মেশিনঘরে একত্রিত হয়ে অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির জন্য শলাপরামর্শ করছে।

বিজ্ঞাপন

উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৬ এপ্রিল দুপুর  ১২টা ৩০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ০১। রবি উল্লাহ (৪০), পিতা-মৃত কালা মিয়া, সাং-আলী আকবর ডেইল, থানা-কুতুবদিয়া, জেলা- কক্সবাজার, ০২। নেছার উদ্দিন (৩৮), পিতা-মৃত মোঃ মুজাফ্ফর, সাং-আলী আকবর ডেইল, থানা-কুতুবদিয়া, জেলা- কক্সবাজার, ০৩। মোঃ জসিম উদ্দিন (৩০), পিতা-মোঃ ইন্নামিন প্রকাশ ইবনে আমিন, সাং-আলী আকবর ডেইল, থানা-কুতুবদিয়া, জেলা- কক্সবাজার, ০৪। মোঃ এয়ার খাঁন (৩০), পিতা-মৃত এলাহদাদ, সাং-আলী আকবর ডেইল, থানা-কুতুবদিয়া, জেলা- কক্সবাজার এবং ০৫। রিফাত (২০), পিতা-বাদশা মিয়া, সাং-আলী আকবর ডেইল, থানা-কুতুবদিয়া, জেলা- কক্সবাজার’দেরকে আটক করে।

বিজ্ঞাপন

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত সকল আসামীদের জ্ঞাতসারে তাদের নিজ হেফাজতে থাকা কোমড় এবং প্লাস্টিকের বস্তার ভিতর হতে ১টি ওয়ান শুটারগান, ৫টি এলজি বন্দুক, ১টি একনলা বন্দুক, ১৯ রাউন্ড গুলি এবং ২টি কিরিচ উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা একটি সংঘবদ্ধ চিহিৃত শীর্ষ ডাকাত দলের সক্রিয় সদস্য এবং আসামী রবি উল্লাহ এই চক্রের প্রধান। কুতুবদিয়া একটি দুর্গম ও উপকুলীয় এলাকা হওয়ায় তারা ঐ এলাকায় অস্ত্রের ভয়-ভীতি প্রদর্শণ করে সাধারণ মানুষের কাছ থেকে লবন চাষের মাঠসহ বিভিন্ন ঘোনা জোর জবরদস্তি করে দখল করে থাকে। এছাড়াও এই চক্রটি অস্ত্রের ভয় দেখিয়ে কক্সবাজার জেলার কুতুবদিয়া এলাকায় লুটপাট, ছিনতাই, চুরি, রাহাজানি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড করে থাকে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে উল্লেখিত অপরাধের কারনে তাদের প্রত্যেকের নামে ৮/১০টি করে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com